২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • অপরাধ >> এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী
  • গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী

    : ফেনী শহরের নাজির রোডে সোহেল (৩৫) নামের দুবাই প্রবাসী স্বামীকে কুপিয়ে হত্যার পর দুই শিশুসন্তান নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে। শুক্রবার (২০ আগস্ট) সকালে চৌধুরী সুলতানা ভবনের ষষ্ঠ তলার বাসা থেকে প্রবাসীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

    পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ১০ বছর আগে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গুনবতী ইউনিয়নের খাটরা গ্রামের মৃত আবুল কালামের একমাত্র ছেলে সোহেলের সঙ্গে একই উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের খাজুরিয়া গ্রামের মো: মুজিবুর রহমানের মেয়ে শিউলীর সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। এক মাস আগে দুবাই থেকে তিন মাসের ছুটিতে দেশে আসেন সোহেল। বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাতে সোহেলকে কুপিয়ে হত্যার পর দুই সন্তান রিহান (৭) ও জান্নাতকে (৪) নিয়ে পালিয়ে যান শিউলি। গভীর রাতে বের হওয়ার সময় তার বাবা মারা গেছে, সেখানে যাচ্ছেন বলে বাসার দারোয়ানকে জানান।

    ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রবাসীর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে’।

    ফেনীর পুলিশ সুপার খন্দকার নুরুন্নবী (বিপিএম, পিপিএম) জানান, ‘প্রাথমিকভাবে পারিবারিক কলহের কারণে প্রবাসীকে হত্যা করা হয়েছে বলে মনে হচ্ছে। অভিযুক্ত গৃহবধুর মোবাইল ফোন বন্ধ রয়েছে। তাকে আইনের আওতায় এনে জিজ্ঞাসাবাদ করা গেলে প্রকৃত ঘটনা জানা যাবে’।

    আরও পড়ুন

    error: Content is protected !!