২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম >> প্রশাসন
  • কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !

    কুমিল্লা হোমনা থানায় কর্মরত অবস্থায় মোঃ মনির হোসেন (৫৮) নামে পুলিশ কনস্টেবল মারা গেছেন । শুক্রবার রাত ৩ টায় হঠাৎ অসুস্থ হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয় । সেখানে রাত ৩ টা ৪০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান । বিষয়টি নিশ্চিত করেছেন সিনিয়র সহকারি পুলিশ সুপার ( হোমনা সার্কেল) স্পিনা রানী প্রামাণিক ।

    জানা যায়, মোঃ মনির হোসেন দীর্ঘ দিন ধরে ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন । তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া উপজেলার নবীনগরে । মারা যাওয়ার আগে থানাতে কর্মরত ছিলেন । মৃত্যু কালে তিনি স্ত্রী, ৪ মেয়ে ও ১ ছেলে রেখে গেছেন । জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে পরিবারকে প্রাথমিকভাবে ২০ হাজার টাকা দেয়া হয়েছে।

    সিনিয়র সহকারি পুলিশ সুপার ( হোমনা সার্কেল) স্পিনা রানী প্রামাণিক বলেন, পুলিশ কনস্টেবল মোঃ মনির হোসেন অসুস্থ হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার প্রস্তুতি চলছিল তখনিই তিনি মারা যান । ডাক্তার জানিয়েছেন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন । ওনার মৃত্যুতে কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ স্যার গভীর শোক প্রকাশ করেছেন । শুক্রবার সকাল ৯ টায় থানা প্রাঙ্গণে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে। পরবর্তীর ওনার স্ত্রী ও সন্তানের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। নিজ বাড়িতে পৌঁছে দেয়াসহ দাফন কার্যক্রমের যাবতীয় বিষয় জেলা পুলিশের পক্ষ থেকে করা হচ্ছে ।
    সুত্রঃ জাগো কুমিল্লা

    আরও পড়ুন

    error: Content is protected !!