২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • চৌদ্দগ্রামে ৮ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার।
  • চৌদ্দগ্রামে ৮ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার।

    ডেস্ক রিপোর্ট চৌদ্দগ্রাম সময় ডটকম ঃ
    কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা সীমান্ত–লাগোয়া একটি কৃষি জমি থেকে প্রায় আট ফুট লম্বা একটি অজগর সাপ উদ্ধার করেন স্থানীয়রা।
    গত বৃহস্পতিবার (২৯জুলাই) রাত ১১টার দিকে চৌদ্দগ্রাম পৌরসভার ৭নং ওয়ার্ড লক্ষীপুর গ্রাম থেকে অজগর সাপটি উদ্ধার করা হয়।

    প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাত ১১ টার দিকে পৌরসভার লক্ষ্মীপুর গ্রামের সীমান্ত–লাগোয়া এলাকায় বছির মিয়ার ধান ক্ষেতের জালে আটকা পড়ে প্রায় আট ফুট লম্বা ও ছয় কেজি ওজনের অজগর সাপ। পরে স্থানীয় রিমন ও তার সহযোগী সহ অজগর সাপটিকে দেখতে পেয়ে সেটিকে উদ্ধার করে বাড়িতে এনে একটি লোহার খাঁচায় আটকে রাখেন। এ সময় অজগর সাপ আটকের খবর মুহূর্তেই গ্রামের মধ্যে ছড়িয়ে পড়লে শত শত লোক জড়ো হয় তাহের মাষ্টারের বাড়িতে। পরে স্থানীয় লোকজন উপজেলা ও থানা–পুলিশকে অজগরটি আটকের খবর দেন।

    পৌর মেয়র জি এম মীর হোসেন মীরু বলেন, লক্ষ্মীপুর গ্রামটি ভারতীয় সীমান্তের খুব কাছাকাছি। তাই সাপটি ভারতের কোনো জঙ্গল থেকে খাবারের জন্য এই এলাকায় এসেছে বলে ধারণা করা হচ্ছে। তবে কৃষি জমিতে জাল থাকায় অজগরটি সেখানে আটকে যায়।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম মঞ্জুরুল হক বলেন, উদ্ধার করা অজগর সাপটি বন বিভাগ কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।রাজেশপুর ইকো পার্কে অজগরটি অবমুক্ত করা হবে বলে জানান।

    আরও পড়ুন

    error: Content is protected !!