১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> করোনা ভাইরাস >> চট্টগ্রাম
  • চৌদ্দগ্রামে আনন্দ সংঘের ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন প্রকাশিত: শনিবার, ২৪ জুলাই, ২০২১ ১৫৯ বার পড়া হয়েছে
  • চৌদ্দগ্রামে আনন্দ সংঘের ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন প্রকাশিত: শনিবার, ২৪ জুলাই, ২০২১ ১৫৯ বার পড়া হয়েছে

    স্টাফ রিপোর্টার : কুমিল্লার চৌদ্দগ্রামে আনন্দ সংঘের ফ্রি অক্সিজেন সেবার কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। শনিবার রাতে আয়োজিত অনুষ্ঠানে অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন করেন আনন্দ সংঘের প্রতিষ্ঠাতা আল আমিন রাসেল। আনন্দ সংঘের কেন্দ্রীয় সমন্বয়ক মু.সফিউল ইসলাম জিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাংবাদিক মোঃ এমদাদ উল্যাহ, আনন্দ সংঘের সমন্বয়ক তৌহিদুল আযম বাবু, মাহবুবুল আলম ডালিম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক ফখরুদ্দিন ইমন, আনিসুর রহমান, এম এ আলম, আনন্দ সংঘের সমন্বয়ক আব্দুল্লাহ ফারভেজ, ফয়সাল আহম্মেদ শাকিল, জাকির হোসেন, টিম লিডার আব্দুল্লাহ আল মাসুদ, ওসমান গণি, সাইদ মজুমদার, নাহিদ পাটোয়ারী, হোসাইন আহম্মেদ, সদস্য মো: ইউনুস, আইন উদ্দিন মাসুদ, মো: রিপাতসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
    অনুষ্ঠানে আনন্দ সংঘের প্রতিষ্ঠাতা আল আমিন রাসেল বলেন, ‘চৌদ্দগ্রামে প্রতিদিনই আশঙ্কাজনকহারে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। এখন অবস্থা এমন যে, আলমিরা ভর্তি টাকা থাকলেও অক্সিজেন পাওয়া যাচ্ছে না। এই ক্রান্তিলগ্নে একমাত্র আল্লাহর সন্তুষ্টির উদ্দেশ্যে আনন্দ সংঘ আজ অক্সিমিটার ও অক্সিজেনভর্তি ৫টি সিলিন্ডার দিয়ে ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। কয়েকদিনের মধ্যে আরও ৫টি সিলিন্ডারের ব্যবস্থা করা হবে। এ জন্য সমাজের বিত্তবান ও প্রবাসীদের সহযোগিতা প্রয়োজন’।
    এদিকে ফ্রি অক্সিজেন সেবা গ্রহণের জন্য আনন্দ সংঘের পক্ষ থেকে ০১৬২৭৪৪৯৫০০, ০১৮১৭৫৯৭৪৬০ ও ০১৮৬৬৬৫৩০৯১ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

    আরও পড়ুন

    error: Content is protected !!