২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> ঐতিহ্য >> চট্টগ্রাম
  • কনকাপৈত ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী কামাল হোসেনের পক্ষ থেকে চৌদ্দগ্রামবাসীকে ঈদের শুভেচ্ছা
  • কনকাপৈত ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী কামাল হোসেনের পক্ষ থেকে চৌদ্দগ্রামবাসীকে ঈদের শুভেচ্ছা

    আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল বিশ্ব মহামারি কোভিড-১৯ করোনা ভাইরাসের কারণে নির্বাচন কমিশন নির্বাচন স্থগিত করেছেন। তারপরও থেমে নেই চৌদ্দগ্রাম উপজেলার ৯নং কনকাপৈত ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের আগাম প্রস্তুতি। মাদক ও বাল্যবিবাহমুক্ত সমাজ গড়ার লক্ষে এবং ডিজিটাল শিক্ষার মান উন্নয়নে এগিয়ে থাকা এই ইউনিয়নে অনেক শিল্পপতির জন্ম। উক্ত ইউনিয়ন ২৭টি গ্রাম ও ৯টি ওয়ার্ড নিয়ে গঠিত। এর মধ্যে নারী-পুরুষ ভোটার মিলে ভোটারের সংখ্যা প্রায় ১৯ হাজার। এবারের নির্বাচনে ৯টি কেন্দ্র ও একটি উপ কেন্দ্রসহ মোট ১০টি কেন্দ্রে নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে। এবারের ইউপি নির্বাচনে একাধিক প্রার্থী থাকলেও সর্বত্র আলোচনায় রয়েছে বিশিষ্ট সমাজসেবক ও উপজেলা আওয়ামী লীগ নেতা, তরুণ ব্যাবসায়ী, ৮নং ওয়ার্ড চন্দ্রপুর গ্রামের কৃর্তি সন্তান মোঃ কামাল হোসেন। তিনি কাক ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত আপামর জনগণের সাথে ব্যস্ত সময় পার করছেন। সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি’র হাত ধরে তৃর্ণমুল রাজনীতি থেকে শুরু করে এখন পর্যন্ত মানবসেবায় সম্পৃক্ত রয়েছেন। মানুষের ভালোবাসায় সমাজসেবায় এগিয়ে আসা এই তরুণ প্রার্থীকে পেতে অনেকে মরিয়া হয়ে উঠেছে। বিশিষ্ট সমাজসেবক হিসেবে এবারের নির্বাচনে জেতাতে আটঘাট বেঁধে মাঠে থাকার ষোষণা দিয়েছেন কনকাপৈত ইউনিয়নের সর্বস্তরের জনগণ। বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক অনুষ্ঠানে মুজিবুল হক এমপি মহোদয়ের হাতকে আরো শক্তিশালীর করার জন্য তিনি প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
    এ বিষয়ে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ কামাল হোসেনকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এবারে কনকাপৈত ইউপি নির্বাচনে পরিবর্তন হওয়ার পক্ষে সকল জনগণ। আমার প্রিয় নেতা আধুনিক চৌদ্দগ্রামের রুপকার হাজার হাজার নেতা, কর্মী গড়ার কারিগর মোঃ মুজিবুল হক এমপি মহোদয় যদি আমাকে নৌকা প্রতিক দেন, তাহলে তাঁর হাতকে আরো শক্তিশালী করার লক্ষে কনকাপৈত ইউনিয়নবাসীকে সাথে নিয়ে এগিয়ে যাবো ইনশাআল্লাহ’।
    পরিশেষে প্রিয় নেতা মুজিবুল হক এমপি মহোদয়ের পক্ষ থেকে চৌদ্দগ্রাম তথা কনকাপৈত ইউনিয়নবাসীকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছ ও অভিনন্দন রইলো।

    আরও পড়ুন

    error: Content is protected !!