২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম >> প্রশাসন
  • করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া অতিরিক্ত পুলিশ সুপার মো. আহসান হাবীবের (৩২) মরদেহ তার জন্মস্থান, কুমিল্লার চৌদ্দগ্রামে দাফন করা হয়েছে
  • করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া অতিরিক্ত পুলিশ সুপার মো. আহসান হাবীবের (৩২) মরদেহ তার জন্মস্থান, কুমিল্লার চৌদ্দগ্রামে দাফন করা হয়েছে

    করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার মো. আহসান হাবীবের (৩২) মরদেহ তার জন্মস্থান কুমিল্লার চৌদ্দগ্রামে দাফন করা হয়েছে। শুক্রবার (১৬ জুলাই) বিকেল ৩টায় উপজেলার ৮ নম্বর মুন্সিরহাট ইউনিয়নের বসন্তপুর গ্রামে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

    এ সময় কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কাজী আব্দুর রহিম, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা, চৌদ্দগ্রাম পৌরসভার সাবেক মেয়র মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

    মুন্সিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজ আলম বলেন, আহসান হাবীব খুব ভালো মানুষ ছিলেন। মানুষের উপকার করতেন। আমাদের বাড়ির পাশেই বাড়ি তাদের। পরিবারের সবাই শিক্ষিত। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

    চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, আহসান হাবীবের মরদেহ পুলিশের ব্যবস্থাপনায় তার গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি বাবা, মা, স্ত্রী, পাঁচ ভাই, দুই বোনসহ বহু আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।
    উল্লেখ্য, আহসান হাবীব রাঙামাটিতে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার (১৫ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

    আরও পড়ুন

    error: Content is protected !!