২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • মিলেমিশে সবাই একসাথে নৌকার পক্ষে কাজ করবো কেন্দ্রীয় যুবলীগ নেতা রুমি
  • মিলেমিশে সবাই একসাথে নৌকার পক্ষে কাজ করবো কেন্দ্রীয় যুবলীগ নেতা রুমি

    মোঃআবদুল্লাহ,বুড়িচং উপজেলা প্রতিনিধিঃ

    কুমিল্লা-৫( বুড়িচং- ব্রাহ্মণপাড়া) আসনের নৌকা মার্কার মনোনীত প্রার্থী এড. অাবুল হাশেম খাঁনের পক্ষে সবাই মিলেমিশে এক সাথে কাজ করার আহবান জানিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের সহ- সম্পাদক এহতাশেমুল হাসান ভুঁইয়া রুমি।
    তিনি শনিবার সন্ধ্যায় বুড়িচং – ব্রাহ্মণপাড়া উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় ও চা- চক্র অনুষ্ঠানে এ কথা বলেন।
    তিনি আরো বলেন কুমিল্লা-৫ আসনে নৌকা প্রতীকের জন্য আমি মনোনয়ন চেয়েছিলাম। আওয়ামীলীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবুল হাশেম খাঁনকে নৌকা প্রতীক দিয়েছেন।আমরা নেত্রীর সিদ্ধান্তকে শ্রদ্ধা ও অভিনন্দন জানিয়ে আগামী ২৮ তারিখ নৌকাকে বিজয় করবো।
    তিনি আরো বলেন প্রিয় নেতা আবদুল মতিন খসরু ভাইয়ের মৃত্যুর পর কুমিল্লা-৫ আসনের উপ- নির্বাচনকে সমানে রেখে আমি বুড়িচং – ব্রাহ্মণপাড়া উপজেলার ২৩২ টি গ্রামের মধ্যে ২২২ টি গ্রামে গনসংযােগ, মাস্ক বিতরন করছি।
    এছাড়া বিভিন্ন এতিমখানা, হাফেজীয় মাদ্রাসার শিশু শিক্ষার্থীদের নিয়ে খসরু ভাইয়ের জন্য দোয়া ও মিলাদের আয়োজন করেছি।
    বুড়িচং – ব্রাহ্মণপাড়া উপজেলার আশ্রায়ান প্রকল্পে থাকা অসহায় মানুষগুলোকে খাদ্য সহায়তা প্রদান করছি।বুড়িচং – ব্রাহ্মণপাড়া উপজেলার মানুষের ভালবাসায় আগামী দিনেও আমি তাদের সাথে থাকবো।
    তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন আমি আগামী ২৫ তারিখ থেকে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে দুই উপজেলায় প্রচারনায় থাকবো।আপনারা যারা আমার জন্য মাঠে ছিলেন আমি আশাবাদী আগামী দিনে আপনারা নৌকার পক্ষে কাজ করে যাবেন।
    এসময় বুড়িচং – ব্রাহ্মণপাড়া উপজেলার কর্মরত সাংবাদিকবৃন্দ ধন্যবাদ জানিয়ে বলেন,অল্প সময়ে এহতাশেমুল হাসান ভুঁইয়া রুমি বুড়িচং – ব্রাহ্মণপাড়া আলোড়ন সৃষ্টি করেছেন তরুন এই নেতাকে
    আগামী দিনেও বুড়িচং – ব্রাহ্মণপাড়া বাসীর সেবায় দেখতে চাই।

    আরও পড়ুন

    error: Content is protected !!