২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • কুমিল্লা বিকট শব্দে ধসে পড়ল ৪০ বছরের পুরোনো হিমাগার
  • কুমিল্লা বিকট শব্দে ধসে পড়ল ৪০ বছরের পুরোনো হিমাগার

    কুমিল্লার বুড়িচংয়ে বিকট শব্দে ধসে পড়েছে একটি চার তলা হিমাগার ভবন। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। মঙ্গলবার (০৮ জুন) সকাল ৬টায় উপজেলার ৭ নং মোকাম ইউনিয়নের কাবিলা বাজারে অবস্থিত মোকাম কোল্ড স্টোরেজে এ ঘটনা ঘটে।
    বিষয়টি নিশ্চিত করে মোকাম ইউনিয়নের চেয়ারম্যান মো. ফজলুল হক মুন্সী বলেন, ভবনটি ৩০-৪০ বছর আগের করা। সকালে বিকট শব্দে ভবনটি ভেঙে পড়ে।
    তিনি আরও বলেন, আমরা ধারণা করছি কম্প্রেসার বিস্ফোরণে এ ঘটনা হতে পারে। তবে তা নিশ্চিত নয়। সকালে ভেঙে পড়ার সময় ভেতরে কোনো শ্রমিক ছিল না। তবে ভবনের এক পাশে গরু ছাগলের খামার রয়েছে। কয়েকটা গরু ছাগল মারা যেতে পারে। ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার কাজ চালাচ্ছে।

    কুমিল্লা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আলী আজম জানান, কম্প্রেসার বিম্ফোরণ নাকি অন্য কারণে ভবনটি ভেঙে পড়েছে তা এখনও নিশ্চিত নয়।  কুমিল্লা সদর ও চান্দিনা থেকে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট উদ্ধার কাজ করছে। এ ঘটনায় কোনো প্রাণহানি হয়নি। খামার থেকে গরু-ছাগলগুলো উদ্ধার করা হচ্ছে। তদন্ত করে ভবন ভেঙে পড়ার কারণ জানা যাবে। হিমাগারে ৭০ হাজার মণ আলু ছিল।
    সুত্রঃDhak post

    আরও পড়ুন

    error: Content is protected !!