১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • আওয়ামীলীগ >> এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • আওয়ামীলীগ নেতা মাহতাব হোসেনের উদ্যেগে কুমিল্লা- ৫ আসনে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে
  • আওয়ামীলীগ নেতা মাহতাব হোসেনের উদ্যেগে কুমিল্লা- ৫ আসনে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে

    ষ্টাফ রিপোর্টারঃ
    ‘শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ’ এই স্লোগানে কুমিল্লা-৫ বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলার বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের উপ-নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী, বিশিষ্ট শিল্পপতি ও তরুন আওয়ামীলীগ নেতা মাহতাব হোসেন।

    শুক্রবার বাদ জুমা আওয়ামীলীগ নেতা মাহতাব হোসেন এর প্রতিষ্ঠিত সামাদ-মোর্শেদা ফাউন্ডেশনের পক্ষ থেকে বুড়িচং উপজেলার ভারেল্লা দক্ষিন ইউনিয়নের অর্ধ সহস্রাধিক অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম কালে উপস্থিত ছিলেন ভারেল্লা দক্ষিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহ কামাল। এছাড়া ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের মেম্বার, গন্যমান্য ব্যাক্তিবর্গ ও রাজনৈতিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    খাদ্য সামগ্রী বিতরণ শেষে মাহতাব হোসেন বলেন, জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ এই স্লোগানকে সামনে রেখে আমি কুমিল্লা- ৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের ১৭টি ইউনিয়নের অসহায় গরীব, কর্মহীন মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়ে যাচ্ছি। ইতোমধ্যে দুই উপজেলার প্রায় ২০ হাজার মানুষের হাতে খাদ্য উপহার তুলে দিয়েছি। আগামী দিনগুলোতেও আমার এই খাদ্য বিতরণ কার্যক্রম অব্যাহৃত থাকবে।

    তিনি আরও বলেন, কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনে উপ-নির্বাচনের তফছিল ঘোষনা করা হয়েছে। আমি এই আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে যোগ্য মনে করে নৌকা মার্কা উপহার দেয়, আমি আগামীদিনে নৌকার বিজয়ের লক্ষে সর্বশক্তি দিয়ে কাজ করে যাবো।

    আরও পড়ুন

    error: Content is protected !!