১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • চৌদ্দগ্রামে এসপির বাড়িতে হামলার ঘটনায় ইউপি মেম্বারসহ গ্রেফতার ২
  • চৌদ্দগ্রামে এসপির বাড়িতে হামলার ঘটনায় ইউপি মেম্বারসহ গ্রেফতার ২

    কুমিল্লার চৌদ্দগ্রামে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের গ্রামের বাড়িতে হামলার ঘটনায় ইউপি মেম্বার বেলাল হোসেনসহ দুইজনকে আটক করেছে পুলিশ। রোববার ভোরে এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন; ঘোলপাশা ইউপি মেম্বার বেলাল হোসেন ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান। চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা তথ্য নিশ্চিত করেছেন।
    মামলা সূত্রে জানা যায়, গত ২৭ মার্চ বিকেলে উপজেলার ধনুসাড়া গ্রামে এসপি ফরিদ উদ্দিনের বাড়ির সামনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। এক পর্যায়ে ঘোলপাশা ইউপি চেয়ারম্যান কাজী জাফর আহমেদের নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল দেশীয় অস্ত্র দিয়ে ফরিদ উদ্দিন বাড়িতে হামলা চালায়। এ ঘটনায় ঘোলপাশা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ কামাল বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় চেয়ারম্যান কাজী জাফর আহমেদসহ আটজনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা আরও ২০-২৫ জনকে আসামি করে মামলা করেন।

    আরও পড়ুন

    error: Content is protected !!