১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> টপ নিউজ
  • ঢাকায় আজ বর্ষার আমেজ
  • ঢাকায় আজ বর্ষার আমেজ

    ষ্টাফ রিপোর্টার ঃ
    ভোরে দুই ঘণ্টার বেশি বৃষ্টি হয়েছে। সকাল ১০টায় আবার অল্প সময়ের জন্য অঝোড়ে বৃষ্টি। তারপর থেকে ঢাকার আকাশ মেঘলা থাকলেও বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত কখনও ফোটা ফোটা, কখনও হালকা বৃষ্টি ঝরে যাচ্ছে।
    মঙ্গলবার (১১ মে) রাজধানী শহরে এমন করেই বৃষ্টি হচ্ছে। মার্চ, এপ্রিলের দাবদাহ শেষে রাজধানীতে যেন আজ বর্ষার আগমন ঘটেছে।
    আবহাওয়া অধিদফতর বলছে, ঢাকায় থেমে থেমে এই বৃষ্টি আজ রাতেও অব্যাহত থাকতে পারে।

    এদিকে এমন বৃষ্টিতে চারপাশে বর্ষার চিত্র ফুটে উঠেছে। বৃষ্টিতে নগরের উঁচু উঁচু ভবনের দেয়ালগুলো শুকোচ্ছে না। নিম্নবিত্তদের টিনের চালে টপটপ করে বৃষ্টির ফোটা পড়ছেই। ঝিরিঝিরি বৃষ্টিতে দুলছে গাছের পাতা।

    বৃষ্টির পাশাপাশি বাতাসও রয়েছে বেশ। ঠাণ্ডা বাতাসে যেন শীতের আমেজ চলে এসেছে। কখনও প্রয়োজন পড়ছে গরম কাপড়ের।

    নগরের রাস্তাগুলোয় কাদা জমেছে। রিকশাচালক মাথায় গামছা, ক্যাপ বা পলিথিন চেপে যাত্রী বয়ে যাচ্ছেন। পথিকও চলছেন হাতের কাছে যা পাওয়া যাচ্ছে তা মাথায় চেপে। ইফতারের আগে কিছুটা আধাভেজা অবস্থায় এখানে-ওখানে ছোটাছুটি করছেন অনেকে। কেউ কেউ ছাতা নিয়ে চলছেন। অনেকে রাস্তার পাশে একটু ছাদ পেয়ে সেখানে আশ্রয় নিয়েছেন, অপেক্ষা করছেন বৃষ্টি কমার।
    সকালে আবহাওয়া অধিদফতর জানিয়েছে, আজ ভোর ৪টা থেকে সকাল সাড়ে ৬টা পর্যন্ত সময়ে ঢাকায় ২৪ মিলিমিটার বৃষ্টি হয়েছে।

    আজ সন্ধ্যায় আবহাওয়াবিদ ওমর ফারুক জাগো নিউজকে বলেন, ‘সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ঢাকায় ১০ মিলিমিটার বৃষ্টি হয়েছে।’

    তিনি আরও বলেন, ‘কিছুক্ষণ বিরতি দিয়ে দিয়ে এই বৃষ্টি চলতে থাকতে পারে। এছাড়া দেশের মধ্যাঞ্চল ও দক্ষিণাঞ্চলে আজ সারাদিন ধরে বৃষ্টি হচ্ছে।
    সূত্রঃ জাগো নিউজ

    আরও পড়ুন

    error: Content is protected !!