২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • Uncategorized
  • কুমিল্লায় অপহরণকারী চক্রের ৩ সদস্য আটক,
  • কুমিল্লায় অপহরণকারী চক্রের ৩ সদস্য আটক,

    ষ্টাফ রিপোর্টার ঃ
    কুমিল্লায় অপহরণকারী চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব। সোমবার (১০ মে) দুপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন কুমিল্লা সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব সাংবাদিকদের এ তথ্য জানান। এ সময় অপহৃত দুই জনকে উদ্ধার করা হয়েছে।

    আটকরা হলেন, কুমিল্লা আদর্শ সদর উপজেলার দূর্গাপুর গ্রামের মৃত নওয়াব মিয়ার মেয়ে রীনা আক্তার (৪০), শংকপুর গ্রামের জয়নাল আবেদীন ভূঁইয়ার ছেলে মো. শাহা পরান (১৯) ও জেলার বুড়িচং উপজেলার এবদারপুর গ্রামের মোস্তফা কামালের ছেলে মো. শরিফ ইসলাম (২২)।
    অপহৃত মাসুদ রানা (১৬) জেলার বরুড়া উপজেলার নাটেহর গ্রামের আব্দুল জব্বারের ছেলে ও জালাল হোসেন (২২) একই এলাকার বাসিন্দা।
    মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, গত ৯ মে জালাল হোসেন ও মাসুদ রানা মোবাইল কিনতে শহরের কান্দিরপাড় মার্কেটে আসেন। পর্যাপ্ত টাকা না থাকায় তারা বাড়ি ফেরার পথে কোটবাড়ি বিশ্বরোড এলাকায় অপহরণকারী চক্রের সদস্যরা দুইজনকে মোবাইল চুরির অপবাদ দিয়ে মোটরসাইকেলে তুলে উত্তর দূর্গাপুর নিয়ে যায়। সেখানে আটক রেখে মারধর করে নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়। একপর্যায়ে অপহরণকারীরা দুই পরিবারকে ফোন করে ৫০ হাজার টাকা করে মুক্তিপণ দাবি করেন।
    পরিবার পক্ষ থেকে বিষয়টি র‌্যাবকে জানানো হলে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে উত্তর দূর্গাপুর হতে তাদের উদ্ধার করে অপহরণকারী তিনজনকে আটক করা হয়। এসময় অপহরণ কাজে ব্যবহৃত দুটি সুইচ গিয়ার চাকু, একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

    আরও পড়ুন

    error: Content is protected !!