২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> এক্সক্লসিভ
  • চৌদ্দগ্রামে জাল ডলার তৈরির সরঞ্জাম ও মাদকসহ আটক ৬
  • চৌদ্দগ্রামে জাল ডলার তৈরির সরঞ্জাম ও মাদকসহ আটক ৬

    কুমিল্লার চৌদ্দগ্রামে জাল ডলার তৈরির সরঞ্জাম ও বিপুল পরিমাণ মাদকসহ ৬ জনকে আটক করেছে Rab-১১ এর একটি টিম। এরমধ্যে একজন বিদেশী নাগরিকও রয়েছেন। তার নাম জোসেফ চুকও(৪১)। তিনি গিনি দেশের নাগরিক হলেও বর্তমানে ঢাকার বসন্ধুরায় থাকেন। এছাড়া আটক হওয়া অপর ৫ জন হলেন; উপজেলা উজিরপুর ইউনিয়নের ঘাসিগ্রামের মৃত নুরুল ইসরামের ছেলে ওদুদ সরকার(৪০), আবদুর রহিমের ছেলে বেলায়েত হোসেন (২৮), আবদুল লতিফ মিয়ার ছেলে বাউল আলামিন দেওয়ান (২৮), আলী আশরাফ মিয়া (৩৫) ও ঘোলপাশা ইউনিয়নের বীরচন্দ্রনগর গ্রামের মরণ মিয়ার ছেলে ওয়াসিম আকরাম(২৮)। শনিবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ এর সিপিসি-২ কুমিল্লার অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

    তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ঘাসিগ্রামে অভিযান চালিয়ে জাল ডলার তৈরির সরঞ্জামসহ গিনি দেশের নাগরিক জোসেফ, ঘাসিগ্রামের ওদুদ সরকার, বেলায়েত হোসেন, আলামিন দেওয়ান ও আলী আশরাফ মিয়াকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে জাল ডলার তৈরি শেষে কুমিল্লাসহ দেশের বিভিন্নস্থানে ক্রয়-বিক্রয় করার কথা স্বীকার করেছে। এছাড়া পৃথক অভিযানে বীরচন্দ্রনগর এলাকায় অভিযান চালিয়ে ২৭৮ বোতল ভারতীয় ফেনসিডিল ও ৩ কেজি গাঁজাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী ওয়াসিম আকরামকে আটক করতে সক্ষম হয়।
    মাদকসহ অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান মেজর তালুকদার নাজমুছ সাকিব।

    আরও পড়ুন

    error: Content is protected !!