২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম >> টপ নিউজ
  • চৌদ্দগ্রামে কাভার্ডভ্যানের পিছনে পিকআপের ধাক্কায় নিহত ১, আহত ২
  • চৌদ্দগ্রামে কাভার্ডভ্যানের পিছনে পিকআপের ধাক্কায় নিহত ১, আহত ২

    ডেস্ক রিপোর্ট চৌদ্দগ্রাম সময় ডটকম ঃ
    কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ফিরোজ আলম বাবু নামের একজন নিহত ও অপর দুইজন আহত হয়েছেন। নিহত বাবু (৩৮) নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার বাবুপুর গ্রামের মৃত আবদুর রাজ্জাকের পুত্র। শনিবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আইয়ুব আলী।
    স্থানীয় সূত্রে জানা গেছে, কুমিল্লার আলেখার চর এলাকা থেকে টিসিবির পণ্য নিয়ে ফিরোজ আলম বাবু পিকআপ (চট্টমেট্রো-উ-১১-০৫০৪) যোগে নোয়াখালী যাচ্ছিল। পথিমধ্যে শনিবার সকাল সাড়ে দশটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার আমজাদের বাজার পানসি হোটেলের সামনে পৌঁছলে পূর্ব থেকে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যান হঠাৎ করে বের হতে গেলে পিছনের দিক থেকে দ্রুতগতিতে আসা পিকআপটি কাভার্ডভ্যানকে ধাক্কা দেয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে টিসিবির পণ্যের মালিক ফিরোজ আলম বাবু নিহত হন। এ সময় কাভার্ডভ্যানটি দ্রুত চট্টগ্রামের দিকে চলে যায়।

    দুর্ঘটনায় আহত হন পিকআপ চালক সেনবাগ উপজেলার উত্তর উজ্জ্বলতলা গ্রামের আবদুস সোবহানের পুত্র ফরহাদ হোসেন(৩৮) ও হেলপার একই এলাকার বাবুপুর গ্রামের মৃত জাহাঙ্গীর হোসেনের জামাতা মো. তুহিন (২২)। খবর পেয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে দুর্ঘটনায় নিহতের লাশ ও গাড়িটি উদ্ধার শেষে ফাঁড়িয়ে নিয়ে যায় পুলিশ।
    এ ব্যাপারে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আইয়ুব আলী জানান, ‘দুর্ঘটনা কবলিত গাড়ি ও নিহতের লাশ উদ্ধার শেষে ফাঁড়িতে নেয়া হয়েছে’।

    আরও পড়ুন

    error: Content is protected !!