২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> করোনা ভাইরাস >> চট্টগ্রাম >> ধর্ম
  • সোনাপুর একতা সংঘের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ
  • সোনাপুর একতা সংঘের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ

    কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের সোনাপুর একতা সংঘের ৭ম কর্মসূচি গরীব ও অসহায় ১৬৮ পরিবারের মানুষের মাঝে প্রয়োজনীয় পণ্য ও ইফতার সামগ্রী উপহার হিসেবে বিতরণ করা হয়েছে। শুক্রবার সোনাপুর গ্রামের দক্ষিণ, মধ্যম ও উত্তর পাড়ার সদস্য ভিত্তিক এ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি এস এ মামুন, আইন বিষয়ক সম্পাদক জামিল আতাহার চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রিপন, শিক্ষা বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন, সদস্য আবু তাহের, পারভেজ, কিরন, ইয়াছিন, রাসেলসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। করোনাকালিন সময়ে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী উপহার হিসেবে পেয়ে প্রবাসীদের প্রতি দোয়া ও সোনাপুর একতা সংঘের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অসহায় পরিবারের সদস্যরা।
    এদিকে সুষ্ঠুভাবে গরীব ও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করায় সকলকে ধন্যবাদ জানিয়েছেন সোনাপুর একতা সংঘের সভাপতি আবু সাঈদ চৌধুরী হেলাল, সাধারণ সম্পাদক একেএম আবু সাহেদ, সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন

    আরও পড়ুন

    error: Content is protected !!