২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • গরীব ও অসহায় মানুষের বিনামূল্যে চিকিৎসার জন্য চৌদ্দগ্রামে রুরাল প্রাইমারী হেলথ ইনিশিয়েটিভ ২য় শাখার উদ্বোধন
  • গরীব ও অসহায় মানুষের বিনামূল্যে চিকিৎসার জন্য চৌদ্দগ্রামে রুরাল প্রাইমারী হেলথ ইনিশিয়েটিভ ২য় শাখার উদ্বোধন

    কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নে অসহায় মানুষের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে বাংলাদেশ রুরাল প্রাইমারী হেলথ্ ইনিশিয়েটিভ এর সোনাপুর চৌধুরী বাড়ি শাখার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার বিকেলে সোনাপুর বড় পুকুর পাড়ে জোসনা মার্কেটের সামনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভুমি আল আমিন সরকার। বিশিষ্ট সমাজ সেবক শহিদ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ হাসিবুর রহমান, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা, জগন্নাথদীঘি ইউপি চেয়ারম্যান হাজী জানে আলম ভুঁইয়া, ডাঃ রাকিব হোসেন। ছাত্রলীগ নেতা সম্রাট হোসেন সৈকতের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি আবদুল জলিল, স্থানীয় আবদুর রহমান, জগন্নাথদীঘি ইউনিয়ন আ’লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জামিল আতাহার চৌধুরী। এ সময় স্থানীয় ইহতেশার শাহরিয়ার চৌধুরী, আবদুর রহিম হৃদয়, নিরাদসহ বিভিন্ন পর্যায়ের সামাজিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
    অনুষ্ঠানে বক্তারা বলেন, বাংলাদেশ রুরাল প্রাইমারী হেলথ্ ইনিশিয়েটিভ এর সোনাপুর চৌধুরী বাড়ি শাখার মাধ্যমে বিভিন্ন গ্রামের গরীব, অসহায় ও হতদরিদ্র পরিবারের শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত সকলেই সেবা পাবেন। প্রবাসীরা কষ্টার্জিত অর্থ দিয়ে নিজ দেশ ও সমাজের মানুষের সেবার জন্য কাজ করে যাচ্ছেন। আপনারা প্রবাসীদের জন্য দোয়া করবেন।
    যুক্তরাজ্য প্রবাসী ডাঃ গোলাম চৌধুরী নোবেল, সুইজারল্যান্ড প্রবাসী আবু সাঈদ চৌধুরী হেলাল, কুমিল্লা কোর্টের এডভোকেট জামিল আতাহার চৌধুরী ও দুবাই প্রবাসী জসিম উদ্দিনের সার্বিক সহযোগিতায় সোনাপুর গ্রামে গরীবদের চিকিৎসার জন্য একটি সেবাকেন্দ্র চালু করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন সেবা প্রত্যাশী নারী ও পুরুষ।

    আরও পড়ুন

    error: Content is protected !!