১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • কুমিল্লা বুড়িচং মাটি চাপায় ১ শ্রমিকের মৃত্যু
  • কুমিল্লা বুড়িচং মাটি চাপায় ১ শ্রমিকের মৃত্যু

    মো:আবদুল্লাহ, বুড়িচং উপজেলা প্রতিনিধি:

    কুমিল্লার বুড়িচং উপজেলার ৪নং ষোলনল ইউনিয়নের শিকারপুর পূর্বপাড়ার মোঃ জামাল নামের ১ ট্রাক্ট শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে । শনিবার সকাল সাড়ে ৭টা দিকে কদমতলী গ্রামে কালী বাড়ির পূর্ব পশ্চিম পাশের জমিতে গভীরভাবে গর্ত খনন করার কারনে পাশের মাটি ঘষে পড়ে মৃত্যু বরন করেন।
    ষোলনল ইউনিয়নের শিকারপুর পূর্বপাড়া সাত্তার মিয়ার ছেলে জামাল (৩৯) সে দীর্ঘ ৫-৬ বছর সৌদি আরবের একটি কোম্পানীতে শ্রমিক হিসেবে যুক্ত ছিল।
    মহামারী করোনা ভাইরাসের পূবের্ সে দেশে ছুটিতে আসে।তারপর করোনা ভাইরাস অতিরিক্ত বেড়ে যাওয়ার কারনে সে তার কর্মস্থলে ফিরে যেতে পারে নাই ।
    সে দীর্ঘ দিন যাবত বাড়িতে অবস্থান করার কারনে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ হয়ে পড়েছে যার কারনে তার মা বাবা স্ত্রী সন্তানদেরকে নিয়ে অতি কষ্টে জীবন যাপন করছে।তাই কোন উপায় না পেয়ে এত বড় সংসারের সদস্যদের মুখে দুমুঠো খাবার তুলে দেওয়ার জন্য ট্রাক্ট শ্রমিক হিসেবে যোগদান করেন । সে এই শ্রমিক কাজের সাথে প্রায় দীর্ঘদিন যাবত জড়িত ছিলেন। জামাল হোসেন, স্ত্রী ১ ছেলে ও ৩মেয়ে রেখে মৃত্যু বরন করেন।
    জামাল হোসেনের মৃত্যুর ঘটনাস্থ’ল পরিদর্শন করেন বুড়িচং থানার ওসি মো: মোজাম্মেল হক (পিপিএম) ।
    পরিদর্শন শেষে জামাল হোসেনের মৃত লাশ পোসমার্টামের এর জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়।

    আরও পড়ুন

    error: Content is protected !!