২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • বুড়িচংয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের বৈদ্যুতিক শর্ট সার্টিকের অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতিক্ষয়
  • বুড়িচংয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের বৈদ্যুতিক শর্ট সার্টিকের অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতিক্ষয়

    মোঃ আবদুল্লাহ,

    বৃহস্পতিবার সন্ধ্যা কুমিল্লার বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (হাসপাতালে) বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সূত্র পাত্র ঘটে। মুহূর্তের মধ্যে স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতর হোমিওপ্যাথি ডাক্তারের রুমে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বুড়িচং উপজেলা ফায়ার সার্ভিস এর একটি টিম স্থানীয় লোকজন ও হাসপাতালের কর্মচারী চেষ্টা চালিয়ে অাগুন নিয়ন্ত্রণে অানে। এতে ভয়াবহ অগ্নিকাণ্ডের হাত কিংবা কোটি টাকার ক্ষয়ক্ষতি এবং প্রান হানি থেকে অল্পের জন্য রক্ষা পেল বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। আগুনের খবর পেয়ে হাসপাতালের রোগীসহ অন্যান্যরা প্রান ভয়ে দিকবি দিক ছুটা ছুটি করতে থাকে।
    বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মোঃ মীর হোসেন মিঠু জানান বৃহস্পতিবার সন্ধ্যা প্রায় ৭টার সময় স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতর হোমিওপ্যাথি ডাক্তার এমদাদুল হক ফয়সাল এর রুমে বৈদ্যুতিক শর্টসার্কিট এর মাধ্যমে আগুনের সূত্র পাত্র ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস এর একটি আসে। তখন কমপ্লেক্সের কর্মীরা সার্কিট ফেলে দেয় এবং আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে অাগুন নিয়ন্ত্রণে অানে। আগুনে একটি ৪ লক্ষাধীক টাকা মূল্যের এক্সে মেশিন আসবাবপত্র, ঔষধ পত্র সহ বিভিন্ন মালামাল ক্ষতি সাধিত হয়েছে প্রায় ৬ লক্ষাধীক টাকার। অল্প সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসায় বহু ক্ষয়ক্ষতির হাত থেকে রক্ষা পাওয়া গেছে।

    আরও পড়ুন

    error: Content is protected !!