২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম >> ধর্ম
  • চৌদ্দগ্রামে ৪০দিন জামায়াতে নামাজ পড়ে বাইসাইকেল পেল ছয় শিশু-কিশোর
  • চৌদ্দগ্রামে ৪০দিন জামায়াতে নামাজ পড়ে বাইসাইকেল পেল ছয় শিশু-কিশোর

    কুমিল্লার চৌদ্দগ্রামে টানা ৪০ দিন জামায়াতে নামাজ পড়ার প্রতিযোগীতায় অংশ নিয়ে পুরস্কার হিসেবে ৬টি সাইকেল উপহার পেয়েছে ৬জন শিশু ও কিশোর। প্রবাসীদের উদ্যোগে স্থানীয় মসজিদ কমিটি ও যুবসমাজের আহবানে সাড়া দিয়ে প্রতিযোগীতায় অংশ নেয় উপজেলার গুনবতী ইউনিয়নের দ. রামপুর এলাকার ২৮জন শিশু ও কিশোর। প্রায় দেড় মাস শেষে প্রতিযোগীতায় ৪০দিন ৫ ওয়াক্ত জামায়াতে নামাজ পড়ার পুরস্কার হিসেবে বিজয়ী ৬জনের হাতে ৬টি সাইকেল তুলে দিয়েছে স্থানীয় মসজিদ কমিটি ও যুবসমাজ।
    মঙ্গলবার বাদ মাগরিব স্থানীয় মসজিদ চত্বরে জমকালো আয়োজনে পুরস্কার বিতরণ ও ওয়াজ মাহফিলের মাধ্যমে প্রতিযোগীতায় আরও বিভিন্ন ক্যাটাগরীতে বিজয়ীদের হাতে স্কুল ব্যাগ, অংশগ্রহণকারী সকলকে মেডেল ও বই উপহার তুলে দিয়েছেন অতিথিবৃন্দ।
    রামপুর দক্ষিণ পাড়া মসজিদ কমিটির সেক্রেটারী সাইফুল ইসলাম মিয়াজী জানান, গ্রামের শিশু, কিশোর ও যুবকদেরকে জামায়াতে নামাজ আদায়ে উৎসাহিত করণে রামপুর দক্ষিণপাড়া প্রবাসী গ্রুপের উদ্যোগে এবং সার্বিক সহযোগীতায় ব্যতিক্রমী এ আয়োজন। ইতোমধ্যেই গ্রামে শিশু-কিশোরসহ সর্বস্তরের মানুষের মধ্যে আয়োজনটি ব্যাপক প্রভাব ফেলেছে। মসজিদে জামায়াতে নামাজ আদায়ে শিশু-কিশোরদের, যুবকদের অংশগ্রহণ বেড়েছে। এসময় তিনি আরও বলেন, মানুষকে নামাজে উদ্বুধ্বকরণে এমন ব্যতিক্রমী আয়োজন সকল সমাজেরই করা উচিত। এতে করে নামাজের বিষয়ে সকলের আগ্রহ আরও বৃদ্ধি পাবে।

    আরও পড়ুন

    error: Content is protected !!