২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • কর্পোরেট >> চট্টগ্রাম
  • বুড়িচংয়ে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মফিজুল ইসলামের আলোচনা সভা অনুষ্ঠিত
  • বুড়িচংয়ে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মফিজুল ইসলামের আলোচনা সভা অনুষ্ঠিত

    মোঃ আব্দুল্লাহ,

    কুমিল্লার বুড়িচং উপজেলার ২ নং বাকশীমূল ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোঃ মফিজুল ইসলাম এর ৩ নং ওয়ার্ড বাসীকে নিয়ে বাকশীমুল উত্তর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গণে এক মতবিনিময় ও আলোচনা সভা করেন।

    ৫ ফেব্রুয়ারী শুক্রবার বিকাল ৩ টার সময় সাবেক মেম্বার মোঃ আয়েতালী এর সভাপতিত্বে ডাঃ মোঃ আল আমিন এর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক ৩ নং ওয়ার্ড মেম্বার হাজী মোঃ মোসলেম উদ্দিন, বুড়িচং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মতিউর রহমান খাঁন রুমেল, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফজলুর রহমান, মোঃ আনোয়ার হোসেন আনু, অধ্যাপক আখতারুজ্জামান সিপন, কুমিল্লা জেলা সেচ্ছাসেবক লীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক দেবব্রত স্বপন, প্রতিষ্ঠাতা ও সভাপতি বাকশীমুল শেখ রাছেল জাদুঘর মোঃ সেলিম (এমএ),যুবলীগ নেতা মোঃ এম এ হান্নান রোকন, শিক্ষক হাজী মোঃ আনোয়ার হোসেন,পূর্বহুড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ জয়নাল আবেদীন,ডেলটা লাইফ ইন্সুইরেন্স এর সিনিয়র কর্মকর্তা মোঃ জাকির হোসেন, মোঃ গোলাম মোস্তফা,মোঃ সিরাজ,ছাত্রলীগ নেতা মোঃ হাছান। সকলেই তাদের বক্তব্যে আগামী নির্বাচনে আলহাজ্ব মোঃ মফিজুল ইসলামকে একক প্রার্থী হিসেবে ঘোষণা করে। ইউনিয়নের সকল লোকজন নিয়ে হাজী মোঃ মফিজুল এর জন্য নির্বাচনী কাজ করতে প্রতিজ্ঞাবদ্ধ হয়। উক্ত অনুষ্ঠানে অনেকেই গুরত্বপূর্ণ বক্তব্য রাখেন।

    আলহাজ্ব মোঃ মফিজুল ইসলাম বলেন আসন্ন বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচন করতে চাই। আমি এই ইউনিয়ন বাসীর জন্য ভালো কিছু একটা করতে সকলের সহযোগীতা চাই। আজ ৩ নং ওয়ার্ড বাসীকে নিয়ে মতবিনিময় করছি আগামীতে ইনশাআল্লাহ পুরো ইউনিয়ন বাসীকে নিয়ে আলোচনা ও মতবিনিময় সভা করবো। আমি বাকশীমূল ইউনিয়ন বাসীকে একটি সুনামখ্যাত ও মডেল ইউনিয়ন উপহার দিতে চাই। তাই সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

    আরও পড়ুন

    error: Content is protected !!