২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম >> স্বাস্থ্য
  • চৌদ্দগ্রামে অর্থাভাবে উন্নত চিকিসা নিতে পারছে না অসুস্থ্য প্রবাসী নুর নবী
  • চৌদ্দগ্রামে অর্থাভাবে উন্নত চিকিসা নিতে পারছে না অসুস্থ্য প্রবাসী নুর নবী

    আনিছুর রহমান ঃ
    কুমিল্লার চৌদ্দগ্রামে হার্ট, ফুসফুস ও কিডনীতে রোগে আক্রান্ত অসুস্থ্য বাহরাইন প্রবাসী নূর নবী(৩৮) ওরফে মনা অর্থাভাবে উন্নত চিকিৎসা করতে পারছেন না। তাঁর চিকিৎসায় প্রচুর অর্থের প্রয়োজন। এজন্য সমাজের বিত্তবান ব্যক্তি, প্রবাসী ও সামাজিক সংগঠনসহ সরকারের নিকট সহযোগিতা চেয়েছেন নূর নবী ও তাঁর পরিবার। তিনি উপজেলার বাতিসা ইউনিয়নের দূর্গাপুর পূর্বপাড়ার ছালেহ আহম্মদ মোল্লার পুত্র। নূর নবী দুই ছেলে ও দুই মেয়ে সন্তানের জনক। অপরদিকে তাঁর স্ত্রী মোমেনা বেগমও মেরুদন্ডে নানা সমস্যায় ভুগছেন।
    জানা গেছে, নূর নবী গত বছরের ৬ অক্টোবর বাইরাইন থেকে অসুস্থ্য অবস্থায় দেশে ফিরে আসেন। জানুয়ারি মাসে শারিরীক অবস্থার অবনতি হওয়ায় নূর নবীকে পরিবারের সদস্যরা কুমিল্লায় ডাঃ মিজানুর রহমানকে দেখান। ডাক্তারের পরামর্শে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর জানতে পারেন তিনি হার্ট, ফুসফুস ও কিডনীর নানাবিধ রোগে আক্রান্ত হয়েছেন। শিগগিরই তাঁকে উন্নত চিকিৎসা করাতে হবে। এজন্য প্রচুর অর্থের প্রয়োজন। কিন্তু নূর নবীর সেই সামর্থ নেই। পর্যাপ্ত থাকার জায়গাও নেই। বড় ছেলে নুরুজ্জামান স্থানীয় আমজাদের বাজারে টং চা দোকান দিয়ে কোন রকমভাবে সংসার চালাচ্ছে। অর্থাভাবে উন্নত চিকিৎসা নিতে পারছে না নূর নবী। আপনার একটু সহযোগিতায় বাঁচতে পারে নূর নবী। তাঁকে সাহায্য পাঠাতে পারেন-০১৮২২১৯৫২১৮(বিকাশ-পারসোনাল) নাম্বারে। অথবা হিসাব নাম-মোমেনা(তাঁর স্ত্রী), হিসাব নং-২১৮৫২১৫০১১৫৭০, প্রাইম ব্যাংক লিমিটেড, চৌদ্দগ্রাম শাখা।

    আরও পড়ুন

    error: Content is protected !!