২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> চট্টগ্রাম >> টপ নিউজ >> প্রশাসন
  • চৌদ্দগ্রাম থানার নবাগত ওসি (অপারেশন) নুরুল বাশার যোগদান
  • চৌদ্দগ্রাম থানার নবাগত ওসি (অপারেশন) নুরুল বাশার যোগদান

    চৌদ্দগ্রাম থানার নবাগত ওসি (অপারেশন) নুরুল বাশার যোগদান করিয়াছে থানা সূত্রে জানা যায়,নবাগত ওসি (অপারেশন) নুরুল বাশার এর আগে এই চৌকস পুলিশ অফিসার টাঙ্গাইল থানায় সাব-ইন্সপেক্টর হিসেবে কর্মরত ছিলেন।

    গতকাল শনিবার (১২ ডিসেম্বর ) তিনি যোগদান করেন। চৌদ্দগ্রাম থানা যোগদানের সময় নবাগত ওসি (অপারেশন) নুরুল বাশার কে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান থানার উপস্থিত সকল পুলিশ সদস্যরা, এরপূর্বে তিনি টাঙ্গাইল সদর থানায় সাব-ইন্সপেক্টর হিসেবে দায়িত্ব পালন করেন। সেখান থেকে নবাগত নুরুল বাশার চৌদ্দগ্রাম থানা যোগদান করেছেন। তিনি জানান মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার প্রতিপাদ্য অত্যন্ত গুরুত্বপূর্ণ,বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের নিদের্শনা বাস্তবায়ন করতে সকল প্রচেষ্টা অব্যাহত থাকবে।পুলিশ যে জনগণের সত্যিকারের বন্ধু সেটাই নিশ্চিত করা আমার লক্ষ, জনগণের সঙ্গে জনসংস্পৃক্ততা রেখে এলাকায় অপরাধ কার্মকান্ড প্রতিরোধ করা হবে। সেই সাথে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধের বিরুদ্ধে কঠোরভাবে কাজ করবো। তাই সবার সহযোগিতায়

    পুলিশ প্রসাশনসহ ও সাংবাদিক এবং রাজনীতিবিদ সকলের সহযোগীতা ও দোয়া কামনা করি এ সময় নুরুল বাশার আরো বলনে ভবিষ্যতে পুলিশের ভাবমূর্তি বজায় রেখে চৌদ্দগ্রামের সাধারণ মানুষের মাঝে পুলিশি সেবা আরো জোরদার করতে এই চৌকস পুলিশ অফিসার বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি উজ্জ্বলে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে চান। তিনি রাজশাহী জেলার বাগমারা সদর থানার এক সম্ভান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

    আরও পড়ুন

    error: Content is protected !!