১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • অপরাধ >> এক্সক্লসিভ
  • কুমিল্লা দাউদকান্দিতে ড্রেজার মালিককে এক মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত
  • কুমিল্লা দাউদকান্দিতে ড্রেজার মালিককে এক মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত

    কুমিল্লার দাউদকান্দিতে অবৈধভাবে ড্রেজার বসিয়ে ফসলি জমির মাটি কাটার অভিযোগে এক ড্রেজার মালিককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

    রবিবার ( ১৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের গাংকান্দা গ্রামে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সেলিম শেখ।

    তিনি জানান, সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে গাংকান্দা এবং নৈয়ার গ্রামে অভিযান চালানো হয়েছে। এরমধ্যে পাচগাছিয়া ইউনিয়নের গাংকান্দা গ্রামের জিসান নামের একজনকে একমাসের কারাদন্ড দেয়া হয়েছে এবং বিটেশ্বর ইউনিয়নের নৈয়ার এলাকায় মাটি কাটা অবস্থায় ড্রেজার ধ্বংস করা হয়। এসময় ড্রেজার মালিক মোস্তাক আহমেদ পালিয়ে যায়। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে ।

    একটি ফসলি জমি থেকে ড্রেজার দিয়ে মাটি কেটে পুকুর ভরাট করছিল। ড্রেজার চালানোর সময় হাতেনাতে ধরা হলে সে অবৈধভাবে ফসলি জমি নষ্ট করে মাটি কাটার অপরাধ স্বীকার করেন।

    এসময় ভ্রাম্যমাণ আদালতের কাছে তার কৃত অপরাধের জন্য ক্ষমা প্রার্থনা করেন। ভ্রাম্যমাণ আদালত তার অপরাধ বিবেচনা করে তাকে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ৫ (১) ধারায় দোষী সাব্যস্ত করে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। একই সাথে জিসান কর্তৃক পরিচালিত ড্রেজার মেশিন বিনষ্ট করে দেন।

    আরও পড়ুন

    error: Content is protected !!