১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • অপরাধ >> এক্সক্লসিভ
  • কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপ নির্বাচনে দুলালপুর কেন্দ্রের সামনে সন্ত্রসীদের হামলায় কয়েকজন সাংবাদিক আহত ও গাড়ি, ক্যামেরা ভাংচুরের
  • কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপ নির্বাচনে দুলালপুর কেন্দ্রের সামনে সন্ত্রসীদের হামলায় কয়েকজন সাংবাদিক আহত ও গাড়ি, ক্যামেরা ভাংচুরের

    ষ্টাফ রিপোর্টার ঃ

    কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের উপ নির্বাচনে দুলালপুর কেন্দ্রের সামনে সন্ত্রসীদের হামলায় কয়েকজন সাংবাদিক আহত হয়েছে ও গাড়ি, ক্যামেরা ভাংচুরের ঘটনা ঘটেছে।

    আহতরা হলেন কুমিল্লা ফটোসাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক, অননিউজ২৪ এর নিউজ অব হেড জহিরুল হক বাবু, কুমিল্লা২৪ টিভির ক্যামেরা পার্সন পিয়াস, মাইটিভির ক্যামেরা পার্সন বাপ্পিসহ কয়েক সাংবাদিক আহত হয়। এসময় কয়েকটি গাড়ি ভাংচুর করা হয়।

    বিষয়টি নিশ্চিত করে জহিরুল হক বাবু বলেন, কেন্দ্রের সামনে সামনে সাংবাদিকের উপস্থিতি দেখে সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালায়। এ সময় ক্যামেরা, ল্যাপটপ, মোবাইল ভাংচুর করা হয়।

    তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে করে।

    আরও পড়ুন

    error: Content is protected !!