২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • টপ নিউজ >> দেশজুড়ে >> স্বাস্থ্য
  • নিয়োগ বিধি সংশোধন বেতন বৈষম্য নিরসনের দাবিতে চৌদ্দগ্রামে অবস্হান কর্ম বিরতি পালন
  • নিয়োগ বিধি সংশোধন বেতন বৈষম্য নিরসনের দাবিতে চৌদ্দগ্রামে অবস্হান কর্ম বিরতি পালন

    ডেস্ক রিপোর্ট চৌদ্দগ্রাম সময় ঃ
    সারা দেশের ন্যায় চৌদ্দগ্রাম ১১/১২/১৩ তম গ্রেড বেতন বৈষম্য দাবি বাস্তবায়নের লক্ষ্যে চৌদ্দগ্রাম কর্ম বিরতি অবস্হান কর্ম সুচী পালন করেছেন বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন, চৌদ্দগ্রাম উপজেলা শাখা। ২৬ নভেম্বর থেকে অনিদিষ্টকাল পর্যন্ত চলবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে স্বাস্থ্য সহকারীরা কর্ম বিরতি অবস্হান কর্ম সুচী পালন করে এবং দাবি আদায় না হওয়া পর্যন্ত কর্ম বিরতি ও অবস্হান কর্ম সুচী চলবে বলে ঘোষণা দেওয়া হয়।

    হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন চৌদ্দগ্রাম শাখার সভাপতি মোঃ সোহেল মিয়াজি বলেন, স্বাস্থ্য সহকারীরা শিশু ও মাতৃমৃত্যু হ্রাস, যক্ষ্মা, ধনুষ্টংকার, ডায়রিয়া, ম্যালেরিয়ার নিয়ন্ত্রণ, সংক্রামক ও অসংক্রামক ব্যাধি নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এছাড়া গুটিবসন্ত, পোলিও নির্মূলে তথা বাংলাদেশ বিশ্বব্যাপী সুনাম অর্জন করেছে। তাদের ইপিআই কার্যক্রমের ফলে দক্ষিণ-পূর্ব এশিয়ার ১২টি দেশের মধ্যে বাংলাদেশ চ্যাম্পিয়ন এবং বিশ্ব রোল মডেল হয়েছে। যুক্তিক বিবেচনায় উপস্থাপিত ১১-১২-১৩ তম গ্রেড বেতন বৈষম্য দাবি গুলো আমরা পাওয়ার জন্য দাবি রাখি হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন চৌদ্দগ্রাম শাখার সাধারণ সম্পাদক মিজানুর রহমান বলেন,১৯৯৮ সালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষণা, ২০১৮ স্বাস্থ্যমন্ত্রী ঘোষণা,এবং ২০ ফেফ্রয়ারী ২০২০ স্বাস্থ্যমন্ত্রী লিখিত প্রতিশ্রুতি লক্ষে
    স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক,স্বাস্থ্য সহকারীদের নিয়োগ বিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনে অনিদিষ্টকাল পর্যন্ত সকল কার্যক্রম বন্ধ থাকবে।
    এই সময় উপস্থিত ছিলেন, হেল্থ এসিস্ট্যান্ট এসোসিয়েশন চৌদ্দগ্রাম শাখার সভাপতি মোঃ সোহেল মিয়াজি, সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ নুর শিহাব উদ্দিন,
    অর্থ বিষয়ক সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম, মোঃ হাবিবুর রহমান, ও দাবি বাস্তবায়ন পরিষদের আহব্বায়ক মোঃ আমিনুল ইসলাম,নজরুল ইসলাম আরো উপস্থিত ছিলেন, মোঃ জসিম উদ্দিন,মোঃ সাহাব উদ্দিন,শামীমা আক্তার, মরিয়ম আক্তার সহ আরো অনেকে।

    আরও পড়ুন

    error: Content is protected !!