১৫ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • অপরাধ
  • কুমিল্লায় এক তরুণীকে হ’ত্যার দায়ে যুবকের যাবজ্জীবন কারাদ’ণ্ড হয়েছে।
  • কুমিল্লায় এক তরুণীকে হ’ত্যার দায়ে যুবকের যাবজ্জীবন কারাদ’ণ্ড হয়েছে।

    কুমিল্লায় এক তরুণীকে হ’ত্যার দায়ে যুবকের যাবজ্জীবন কারাদ’ণ্ড হয়েছে। তার নাম মাসুম বিল্লাহ।

    মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা দায়রা জজ (তৃতীয় আদালত) নাসরিন জাহান এ রায় ঘোষণা করেন।

    রাষ্ট্র পক্ষের আইনজীবী অতিরিক্ত সরকারি কৌঁসুলি (এপিপি) আমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

    মাসুমের বাড়ি চৌদ্দগ্রাম উপজেলার নোয়াপাড়া এলাকায়। তাকে যাবজ্জীবন কা,রাদণ্ডে,র পাশাপাশি ১০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়; অনাদায়ে আরও দুই বছর সশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়।

    এপিপি আমিনুল ইসলাম আরও জানান, মাসুম বিবাহিত। এরপরও তিনি পাশের গ্রামের আসমা নামের এক তরুণীর সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক গড়ে তোলেন। একপর্যায়ে তাকে বিয়ে করার জন্য মাসুমকে চাপ দেন আসমা।

    এই প্রেক্ষাপটে ২০১৬ সালের ২১ এপ্রিল রাতে আসমাকে শ্বাসরোধে হ’ত্যা করেন মাসুম। এ ঘটনায় পরদিন ২২ এপ্রিল আসমার বড় ভাই জসিম উদ্দিন বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় হত্যা মামলা করেন।

    পরে মোবাইল ফোনের কল লিস্টের সাহায্যে মাসুমকে গ্রে’ফতার করে পুলিশ। মাসুম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

    চার বছর শুনানির পর আসামির উপস্থিতিতে মঙ্গল এই রায় ঘোষণা করা হয়। এ রায়ে আসমার বড় ভাই জসিম উদ্দিন সন্তোষ প্রকাশ করেছেন।

    আরও পড়ুন

    error: Content is protected !!