২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> চট্টগ্রাম
  • বরুড়ার ওসি সত্যজিৎ বড়ুয়ার বিদায়, নবাগত ওসি ইকবাল বাহারকে বরণ অনুষ্ঠিত
  • বরুড়ার ওসি সত্যজিৎ বড়ুয়ার বিদায়, নবাগত ওসি ইকবাল বাহারকে বরণ অনুষ্ঠিত

    এমডি. আজিজুর রহমান, বরুড়াঃ কুমিল্লার বরুড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে অফিসার্স ক্লাবে আয়োজিত বরুড়া অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়ুয়ার বিদায় ও নবাগত অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদারের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

    বুধবার (১৮ নভেম্বর) বরুড়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলামের সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

    এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বেগম নাহিদা সুলতানা।

    অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিঅারডিপি কর্মকর্তা সাইফুল ইসলাম, বরুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ ইলিয়াছ অাহমদ, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অাঃ হক সহ বিভিন্ন দপ্তরের অফিসারবৃন্দ।

    জানা গেছে, বরুড়া থানা পুলিশের নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল বাহার মজুমদার গত সোমবার(১৬ নভেম্বর) কুমিল্লা জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে তাকে ওসি হিসেবে পদায়ন করে প্রজ্ঞাপন জারি করে। তিনি ২০১৭ সালে ৭ মে বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হিসেবে যোগদান করে অদ্যাবধি কর্মরত আছেন। তিনি চাঁদপুরের কৃতি সন্তান ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী।

    এ বিষয়ে ইকবাল বাহার মজুমদার বলেন, অফিসার ইনচার্জ শুধু একটা পদ নয়, বড় দায়িত্ব। সিনিয়ররা আমার ওপর আস্থা রেখে এই দায়িত্ব দিয়েছেন, আমি সেটা পালনে সর্বোচ্চ চেষ্টা করবো। এ দায়িত্ব পালনে সকল শ্রেনী পেশার মানুষের দোয়া ও সহযোগিতা প্রয়োজন।

    উল্লেখ্য, ওসি সত্যজিৎ বড়ুয়া চট্টগ্রামের সন্তান। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী। তিনি ২০১৯ সালের (১৩ অক্টোবর) রবিবার বরুড়া থানায় যোগদান করেন। প্রায় ১বছর ১ মাস বরুড়া থানায় ওসি হিসাবে দায়িত্ব পালান করেন। তার আগে জাতিসংঘ শন্তিরক্ষা মিশনে এবং চট্টগ্রামের ডিবিসহ বিভিন্ন যায়গায় সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

    আরও পড়ুন

    error: Content is protected !!