২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> অপরাধ >> এক্সক্লসিভ
  • কুমিল্লার বাঙ্গরায় ধান ক্ষেত থেকে এক বৃদ্ধার লাশ উদ্ধার
  • কুমিল্লার বাঙ্গরায় ধান ক্ষেত থেকে এক বৃদ্ধার লাশ উদ্ধার

    ,

    মোঃতরিকুল ইসলাম তরুন,কুমিল্লা জেলা প্রতিনিধি,

    কুমিল্লাজেলার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের সরেরপাড় গ্রাম মৌজার ধানক্ষেত থেকে নায়েব আলী সরকার( ৭৫) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ।
    শুক্রবার সকালে কৃষকরা জমিতে ধান কাটতে গেলে জমিনে লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী ও পুলিশকে জানায়, খবর পেয়ে বাঙ্গরা বাজার থানার ওসি তদন্ত অমর চন্দ্র দাসের নেতৃত্বে একদল পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। নিহত নায়েব আলী সরকার মুরাদনগর উপজেলার জাহাপুর ইউপির বড়িয়াকুরি গ্রামের মৃত সুবোধ আলীর ছেলে।
    তার প্রথম স্ত্রী মারা যাওয়ার পর গ্রামের বাড়িতে ৪ ছেলে ও ২ মেয়ে রেখে প্রায় দুই বছর আগে রামচন্দ্রপুর আমিননগর মাজারের পাশে বাড়ী করেছেন এবং প্রায় ৫ বছর আগে পাশের নবীনগর থানার দুবাচাইল গ্রামের রেনু মিয়ার মেয়ে মরিয়মের নেছাকে বিয়ে করেন।
    তার ২য় স্ত্রীর ঘরে ৩ বছরে আবু ইউছুফ ও ৮ মাস বয়সী আবু মুছা নামের দুটি ছেলে রয়েছে। এ ব্যপারে লাশ উদ্ধার কারী পুলিশ কর্মকর্তা ওসি তদন্ত অমর চন্দ্র দাস বলেন বিশেষ তদন্তের জন্য কুমিল্লা থেকে পিবিআই আসছে তাদের পরামর্শ অনুযায়ী লাশ থানায় নিয়ে যাচ্ছি, তারা তদন্ত করবে লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাবো, রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে এবং পরিবারের পক্ষ থেকে কেউ মামলা করলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।তার মৃত্যুতে ঐ এলাকার লোকজন শোক প্রকাশ করে বলেন সুষ্ঠু তদন্তে আসল খুনিরা ধরা পড়বে।আমরা বিচার চাই।

    আরও পড়ুন

    error: Content is protected !!