১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> কর্পোরেট >> চট্টগ্রাম
  • কুমিল্লা বুড়িচংয়ে ছাত্রলীগের ত্যাগী নেতাদের মূল্যায়নের দাবিতে র‍্যালি ও আলোচনা সভা
  • কুমিল্লা বুড়িচংয়ে ছাত্রলীগের ত্যাগী নেতাদের মূল্যায়নের দাবিতে র‍্যালি ও আলোচনা সভা

    মোঃ আবদুল্লাহ,

    বুড়িচং উপজেলা ৯ টি ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দদেরকে নিয়ে উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক পদ প্রার্থী নেতা মোঃ আল আমিন ভূইয়ার নেতৃত্বে মিছিল ও র‍্যালি আয়োজন করা হয় ।
    বুড়িচং কলেজ গেইট থেকে ইউপি রোড হয়ে উপজেলা প্রশাসনের ভিতর শহীদ মিনারে আলোচনা শেষে তারপর হতাশার মোড় হয়ে পুনরায় কলেজ গেইটে মিলিত হন ।

    আলোচনায় নেতৃবৃন্দ রা উল্লেখ করেন যে, ছাত্রলীগের গঠনতন্ত্রে উল্লেখ রয়েছে ২৯ বছরের নিচে বয়সের ছাত্ররাই এই সংগঠন এর অন্তর্ভুক্ত হবার সুযোগ রয়েছে । অথচ ইদানীং বুড়িচং উপজেলা ছাত্রলীগে ৩০ উর্ধ্ব নেতৃবৃন্দ লক্ষ করা যায়। তাই ২৯ এর কম প্রকৃত ত্যাগী ছাত্রলীগের নেতৃবৃন্দ দের কে কমিটি তে রাখার আহবান করা হয় ।
    উপস্থিত ছিলেন উপজেলা কুমিল্লা নাভানা হসপিটাল এর পরিচালক গোলাম মুস্তফা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক তারু সাহেব, ষোলনল ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ইসহাক শর্দার,জাকির সাহেব,পীরযাত্রাপুর ইউনিয়ন যুবলীগ নেতা মোস্তফা, মাসুম,আমিনুল ষোলনল ইউনিয়ন যুবলীগ নেতা সজীব,মাহবুব, দেলোয়ার , শাহীন, উপজেলা ছাত্রলীগ নেতা, সাইফুল, আতিক, বাবু,শাহপরান, বশির, জামশেদ ,লিটন,জিয়া,রাজিব, রিয়াদ,অলী,আল আমিন ,তুষার,সাগর,আবির,সহ হাজার নেতাকর্মী গন।

    আরও পড়ুন

    error: Content is protected !!