২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> চট্টগ্রাম
  • বুড়িচংয়ে আরাগ রোডের ব্রিজের পাশে ময়লা-দুর্গন্ধে অতিষ্ঠ মানুষ
  • বুড়িচংয়ে আরাগ রোডের ব্রিজের পাশে ময়লা-দুর্গন্ধে অতিষ্ঠ মানুষ

    মোঃ আবদুল্লাহ,মাহাবুব হাসান,

    বুড়িচং বাজার থেকে আরাগ রোডের সামনের দিকে ব্রিজের উপর অবস্থান করা বেশ কষ্টকর হয়ে পড়েছে ।
    বাজারের ময়লা আবর্জনা, গরুর নাড়ি-ভুড়ি, মুরগির নাড়ি-ভুড়ি, বাজারের পঁচা তরি তরকারি সহ সমস্ত আবর্জনা ফেলা হয় ব্রিজের আশে পাশে ।
    অথচ এই ব্রিজের উপর অটোরিক্সা সিএনজি, অস্থায়ী স্ট্যান্ড রাখা হয়েছে প্রশাসনের নির্দেশনায় । এই স্ট্যান্ডের উপর ভিত্তি আরাগ আনন্দপুর সহ প্রায় ৭/৮ টি গ্রামের মানুষ প্রতিনিধিরা চলাচল করতে হচ্ছে । এই স্থানে ময়লা, পঁচা আবর্জনার দুর্গন্ধ মানুষ কে অতিষ্ঠ করে তুলেছে ।
    এমনি তেই মানুষের নানান রোগে আক্রান্ত অথচ বিশেষজ্ঞ দের ভাষায়, এই ধরনের ময়লা আবর্জনাতে ছড়িয়ে থাকে হাজার রকমের রোগ জীবাণু কিন্তু এই সব রোগ জীবাণু কিভাবে যে মানুষ কে ধ্বংস করে দিচ্ছে যা আমলে নেয়া হচ্ছে না ।
    বুড়িচং পরিবেশ আন্দোলন এর আহবায়ক মাহবুব আহমেদ বলেন, আমাদের বিশ্বাস করতে কষ্ট হয় এই রকম জনবহুল এলাকায় এই ধরনের পরিস্থিতি কিভাবে সম্ভব । আমরা প্রশাসন কে জানিয়েছি আমরা এই খাল কে উদ্ধারের কথা বলেছি কিন্তু কোনো সুরহা পাচ্ছিনা । আমরা আশা করবো অতি তাড়াতাড়ি যেন এই ধরনের পরিস্থিতি থেকে যেন প্রশাসন আমাদের উদ্ধার করেন ।

    আরও পড়ুন

    error: Content is protected !!