১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • ভাড়ার টাকা না দিয়ে সিএনজিতে আগুন!
  • ভাড়ার টাকা না দিয়ে সিএনজিতে আগুন!

    নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার নাঙ্গলকোটে ইব্রাহিম নামের এক সিএনজি চালকের ভাড়ার টাকা না দিয়ে উল্টো তার সিএনজিতে আগুন দিয়ে পুড়ে দেয়ার অভিযোগ উঠেছে একই গ্রামের বায়রা প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী তারিকুল ইসলাম বাবুর বিরুদ্ধে। উপজেলার ঢালুয়া ইউপির বায়রা গ্রামে এ ঘটনা ঘটে।

    অভিযোগ সূত্রে জানা যায়, বায়রা গ্রামের কালা মিয়ার ছেলে ইব্রাহিম দীর্ঘদিন যাবৎ ভাড়া করে সিএনজি চালিয়ে আসছেন। পরে সে কিস্তির মাধ্যমে একটি নতুন সিএনজি ক্রয় করেন। একই গ্রামের বায়রা প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী আবু তাহেরের ছেলে তারিকুল ইসলাম বাবু তার সিএনজি রিজার্ভ করে বিভিন্ন স্থানে নিয়ে যেতেন। কিন্তু ভাড়ার টাকা বাকী রাখতেন। সিএনজি চালক ইব্রাহিম কিস্তি দেয়ার জন্য ১১ অক্টোবর বাবুর নিকট গেলে সে বিভিন্ন গালমন্দ ও প্রাণনাশের হুমকি দেয়।

    পরে সিএনজি চালক গ্রামবাসীর নিকট বিচার দিলে, শালিস বৈঠকের মাধ্যমে (২২ অক্টোবর বৃহস্পতিবার) টাকা দেয়ার জন্য বলে। শালিসদারদের কথা অনুযায়ী ওই তারিখে ইব্রাহিম টাকার জন্য গেলে আবারও বাবু তাকে গালমন্দ ও সিএনজি জ্বালিয়ে দেয়ার হুমকি দেয়। এ বিষয়ে ইব্রাহিম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

    আরও পড়ুন

    error: Content is protected !!