১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> লিড
  • চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চের স্টাফ কেবিন থেকে অজ্ঞাত পরিচয় এক তরুণীর (১৮) লাশ উদ্ধার
  • চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চের স্টাফ কেবিন থেকে অজ্ঞাত পরিচয় এক তরুণীর (১৮) লাশ উদ্ধার

    ষ্টাফ রিপোর্টার ঃ

    চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চের স্টাফ কেবিন থেকে অজ্ঞাত পরিচয় এক তরুণীর (১৮) মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ। বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর লঞ্চঘাটে আব-এ -জমজম লঞ্চের ইঞ্জিন গিজারের কক্ষের কেবিন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

    লঞ্চটি দুপুর ১টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা থাকলেও যেতে পারেনি। কক্ষটি লঞ্চের গিজার মো. সুজন মোল্লা, মো. রাসেল ও মাসুম ব্যবহার করতেন।

    গিজার মো. সুজন মোল্লা বলেন, বুধবার (২১ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশ্যে লঞ্চটি ছেড়ে আসে। সাড়ে ৬শ টাকার বিনিময়ে আমি এক যুবক ও তরুণীকে কেবিনটি ভাড়া দেই। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় কেবিনটি পরিষ্কার করতে গিয়ে কক্ষটি তালাবদ্ধ অবস্থায় পাই। পরে কেবিন খুলে ওই তরুণীর মরদেহ দেখতে পাই।

    চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার জানান, গায়ে থাকা ফিতা গলায় পেঁচিয়ে ওই তরুণীকে হত্যা করা হয়েছে। যেহেতু এক ব্যক্তি কক্ষটি ভাড়া নিয়েছিল, তাই ধারণা করা হচ্ছে হত্যাকাণ্ড একজনেই ঘটিয়েছে। তবে ধর্ষণের পর হত্যা করা হয়েছে কি-না তা ময়নাতদন্তের পর জানা যাবে।

    আরও পড়ুন

    error: Content is protected !!