২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> টপ নিউজ
  • কুমিল্লায় সেনাবাহিনীর কর্ণেল পরিচয় দানকারী প্রতারক গ্রেফতার
  • কুমিল্লায় সেনাবাহিনীর কর্ণেল পরিচয় দানকারী প্রতারক গ্রেফতার

    প্রেস বিজ্ঞপ্তিঃ

    কুমিল্লা জেলার সদর দক্ষিণ থেকে ভূয়া সেনাবাহিনীর কর্ণেল পরিচয় প্রদানকারী একজন প্রতারক ও তার সহযোগীকে গ্রেফতার করেছে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২।

    মঙ্গলবার (১৩ অক্টোবর) জেলার সদর দক্ষিণ থানাধীন শাসনগাছা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃতরা কুমিল্লার ব্রাহ্মনপাড়ার সাহেবাবাদ গ্রামের মোঃ চাঁন মিয়ার ছেলে মোঃ রিপন মিয়া (৩০) এবং জেলার বাঙ্গরা বাজার থানার পান্ডুঘর গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে সাগর (৪৭)।

    গ্রেফতারকৃত মোঃ রিপন মিয়া (৩০) নিজেকে বাংলাদেশ সেনাবাহিনীর কর্ণেল পরিচয় দিয়ে সেনাবাহিনী, বিজিবিসহ বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানে চাকরি দেয়া এবং আমেরিকায় লোক পাঠানোর লোভনীয় অফার দিয়ে বিভিন্ন লোকজনের নিকট থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে আসছিল। এক্ষেত্রে বিভিন্ন চাকরী প্রত্যাশী ও আমেরিকায় গমণে ইচ্ছুক লোকজন ও তাদের অভিভাবকদের চাকরি দেওয়া ও আমেরিকায় পাঠানোর প্রলোভন দেখিয়ে অর্থ সংগ্রহের কাজ করত তার সহযোগী সাগর (৪৭)। অভিযানে বিভিন্ন সময় মোবাইল ফোনে মিথ্যা পরিচয় দিয়ে টাকা নেয়ার অডিও রেকর্ডিংও উদ্ধার করা হয়।

    এই বিষয়ে তাদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

    বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

    আরও পড়ুন

    error: Content is protected !!