২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • Uncategorized >> এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় ৩ বাসযাত্রী নিহত, আহত প্রায় ১১
  • রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় ৩ বাসযাত্রী নিহত, আহত প্রায় ১১

    অনলাইন ডেস্ক: ফেনীতে খোলা রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় তিন বাসযাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন ১১ জন। রোববার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনী সদর উপজেলার ফতেহপুর রেলক্রসিং এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

    প্রাথমিকভাবে নিহত তিনজনের পরিচয় জানা যায়নি। আহত ১১ জনকে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    আহতরা হলেন রাজশাহীর মনিরুল (২০), কুমিল্লার চৌদ্দগ্রামের আবদুল কুদ্দুছ (২৫), নাটোরের ফারুক হোসেন (২০), বেলাল (৫৫), সজল (২২), আরিফুল ইসলাম (৩৫) ও আশিক (১৭), চাঁপাইনবাবগঞ্জের রুবেল (৩০), ফেনীর সোনাগাজীর দুলাল (৫০), কিশোরগঞ্জের আজাহারুল ইসলাম (২২) ও পাবনার রন্দু খান (২৪)। তাঁদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

    রেলওয়ে পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ভোরে ফতেহপুর রেলক্রসিং এলাকায় বিকট শব্দে স্থানীয়দের ঘুম ভাঙে। পরে তাঁরা ঘটনাস্থলে গিয়ে দেখেন, দুর্ঘটনা ঘটেছে। এ সময় তাঁরা উদ্ধার তৎপরতা শুরু করেন। খবর পেয়ে ফেনী সদর-থানা পুলিশ ও রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজে অংশ নেয়।

    ফেনী রেলস্টেশনের জিআরপি পুলিশের উপপরিদর্শক সাইফুল ইসলাম জানান, ভোরে চাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা এনআর শ্যামলী পরিবহনের একটি বাস রেলক্রসিংয়ে উঠে গেলে সজোরে ধাক্কা দেয় চট্টগ্রাম মেইল। ফতেহপুর রেলক্রসিংটি খোলা ছিল, কোনো রেলবার ছিল না। ফলে বাস ও ট্রেন একসঙ্গে রেলক্রসিংটি পার হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে।

    দুর্ঘটনায় তিনজন নিহত ও ১১ জন আহত হওয়ার খবরের সত্যতা নিশ্চিত করেন ফেনী রেলওয়ে পুলিশের উপপরিদর্শক সাইফুল ইসলাম। তিনি বলেন, লাশগুলো ময়নাতদন্তের জন্য ফেনী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

    আরও পড়ুন

    error: Content is protected !!