২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • আওয়ামীলীগ >> লিড
  • চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী এ্যাড. জিল্লুর রহমান জুয়েল জয়ী।
  • চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী এ্যাড. জিল্লুর রহমান জুয়েল জয়ী।

    ডেস্ক রিপোর্ট ঃ
    চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী এ্যাড. জিল্লুর রহমান জুয়েল জয়ী হয়েছেন।

    নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন বেসরকারি ফলাফলে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

    বেসরকারি ফলাফলে ‘নৌকা’ প্রতীকে তিনি পেয়েছেন ৩৪ হাজার ৮২৫ ভোট। তার নিকটতম বিএনপির বিদ্রোহী প্রার্থী মোঃ আক্তার হোসেন মাঝি ধানের শীর্ষ প্রতীকে ৩৬১৬ ভোট ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মামুনুর রশিদ বেলাল হাত পাখা প্রতীকে ১২৩৩ ভোট পেয়েছেন।

    শনিবার (১০ অক্টোবর) সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত এ পৌরসভার ১৫টি ওয়ার্ডের ৫২টি কেন্দ্রে ইভিএম এর মাধ্যমে একযোগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এ পৌরসভায় এবারই প্রথম সব কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করে ভোট গ্রহণ করা হয়। চাঁদপুর পৌরসভায় ১ লাখ ১৬ হাজার ৪৮৭ জন ভোটারের মধ্যে ৩১ হাজার ৭০৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। তার মধ্যে বৈধ ভোটারের সংখ্যা ৩১ হাজার ৬৭১ জন ও বাতিলকৃত ভোটের সংখ্যা ৩৭ জন।

    আরও পড়ুন

    error: Content is protected !!