১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • অপরাধ
  • দাউদকান্দিতে ছুড়িঘাতে একজন নিহত
  • দাউদকান্দিতে ছুড়িঘাতে একজন নিহত

    কুমিল্লার দাউদকান্দিতে দূবৃর্ত্তের আঘাত কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ছেলে নিহত হয়েছে। নিহত জাহাঙ্গীর আলম নয়ন (৩৬) কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও তিতাস উপজেলা কড়িকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ সাদেক হোসেনের ছেলে। নিহত নয়নের বাবা মা ও এক ভাই এবং বোন আমেরিকা প্রবাসী। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাতে দাউদকান্দি উপজেলা গৌরীপুর ইউনিয়নের ভুলিপার বাড়িতে। আজ বুধবার বিকেলে মডেল থানা পুলিশের সহযোগিতায় কুমিল্লা থেকে পিআইবি ও সিআইডি ক্রাইম দল এসে তদন্ত করে লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা প্রেরণ করা হয়েছে।
    মডেল থানা পুলিশ ও নিহত পারিবারিক সূত্রে জানা যায়, জাহাঙ্গীর আলম নয়ন (৩৬) উৎশৃখল চলাফেরার কারণে এক বছর যাবত স্ত্রীর সাথে কলহের কারণে ভুলিরপার বাড়িতে একা জীবন যাপন করতো। গতকাল রাতে কয়েকজন বন্ধু বান্ধব গভীর রাত পর্যন্ত এক সাথ আড্ডা দিয়েছিল। সকালে তার এক বন্ধু মোবাইলে কল দিলে ফোন না ধরায় বাড়িতে সে দেখে নয়নে রক্তাক্ত আবস্থায় নগ্ন নিথর দেহ খাটের পরে আছে। লাশ দেখে চিৎকার করলে গৌরীপুর ফাঁড়ির পুলিশকে খবর দেয়। মডেল থানা পুলিশ এসে পিআইবি ও সিআইডি ক্রাইম দল এসে তদন্ত করে লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা প্রেরণ করে।
    নিহতের স্ত্রী সুমাইয়া আক্তার বলেন, আমি আমার স্বামী হত্যার বিচার চাই। আমার সন্তান কাকে বাবা ডাকবে…। আমার শশুড় শাশুড়ী আসার পর লাশ মাটি দেওয়া হবে।
    দাউদকান্দি মডেল ওসি মোঃ রফিকুল ইসলাম জানান, হত্যার রহস্য উদঘাটনের জন্য থানা পুলিশ ওপিআইবি ও সিআইডি ক্রাইম দল এক সাথে কাজ করছে। নিহতের বাবা ও মা আমেরিকা থেকে দেশে আসলে লাশ হস্তান্তর জন্য অনুরোধ করেছেন।

    আরও পড়ুন

    error: Content is protected !!