২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> অপরাধ
  • যৌতকের টাকা না পেয়ে স্ত্রী তানিয়ার উপর নির্যাতন
  • যৌতকের টাকা না পেয়ে স্ত্রী তানিয়ার উপর নির্যাতন

    মোঃ আবদুল্লাহ/ মাহবুব হাসান,

    কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের দক্ষিণ তেতাভূমি অনন্তপুর গ্রামের পশ্চিম পাড়া কনু মিয়ার বাড়ির মোঃ মাসুদ (২৭) পিতাঃ মোঃ ফজলু মিয়া (৬০)। মাসুদ ৩বছর আগে বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের খাড়াতাইয়া গাজীপুর গ্রামের হোসেন মিয়ার মেয়ে মোসাঃ তানিয়া (২০) সাথে পারিবারিক ভাবে বিবাহ আবদ্ধ হয়। তাদের একটি শিশু কন্যা রয়েছে।বিয়ের কিছুদিন পর থেকে স্বামীর মাসুদ যৌতকের টাকার জন্য প্রায়ই নির্যাতন করত।
    গত মঙ্গল বিকেলে মাসুদ নেশা করার টাকা না পেয়ে স্ত্রী তানিয়াকে বাবার বাড়ি থেকে টাকা নেওয়ার জন্য চাপ সৃষ্টি করে। তানিয়া বাবার বাড়ি থেকে টাকা আনতে পারবে না বলে জানান। তারপর স্বামী মাসুদ তানিয়া কে এলোপাতারি ভাবে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। তারপর বাড়ি থেকে বের করে দেয় স্থানীয়রা তানিয়াকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে তানিয়া পরিবারের কাছে পাঠিয়ে দেন।
    আশেপাশে কয়েকজনের সাথে কথা বলে জানা গেছে, এই পরিবারে প্রায় সময় বিভিন্ন পারিবারিক বিষয়ে ঝগড়াঝাটি হয় ।
    তানিয়া বর্তমানে বুড়িচং স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে ।
    এবিষয় মামলা প্রস্ততি চলছে বলে জানিয়েছেন।

    আরও পড়ুন

    error: Content is protected !!