১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • অপরাধ >> টপ নিউজ
  • কুমিল্লায় কাভার্ডভ্যানভর্তি মাদক সহ: ২ জন আটক
  • কুমিল্লায় কাভার্ডভ্যানভর্তি মাদক সহ: ২ জন আটক

    স্টাফ রিপোর্টার:
    কাভার্ডভ্যানে করে মাদক পরিবহনকালে কুমিল্লার সদর দক্ষিণ হতে দুই পাচাঁরকারিকে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১,সিপিসি-২ সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ২৪ কেজি গাঁজা ও ৯৮ বোতল ফেন্সিডিলসহ বিদেশী মদ উদ্ধার করা হয়। এ সময় কাভার্ডভ্যানটি জব্দ করা হয়।

    বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

    আটক হওয়া পাচারকারিরা হলেন চাঁদপুর জেলার সদর উপজেলার বাখরপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে মোঃ সেলিম ঢালী (৩৮) ও নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর গ্রামের মৃত নুরুন্নবীর ছেলে মোঃ সাইফুল ইসলাম @ বাবুল (৩৮)।

    র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল আজ ভোররাতে জেলার সদর দক্ষিণের কোটবাড়ি বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে । এ সময় কাভার্ডভ্যানে করে মাদকদ্রব্য পরিবহনকালে দুই জন মাদক পাঁচারকারিকে হাতে নাতে আটক করে তাদের কাছ থেকে ২৪ কেজি গাঁজা, ৯৮ বোতল ফেন্সিডিল ও ২ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যানটিও জব্দ করা হয়। আটক হওয়া আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা, ফেন্সিডিল, বিদেশী মদসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

    এ বিষয়ে কুমিল্লার সদর দক্ষিণ থানায় মামলা দায়ের করা হয়েছে।

    র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব এ বিষয়টি নিশ্চিত করেছেন।

    আরও পড়ুন

    error: Content is protected !!