১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • চট্টগ্রাম
  • বিদায় বুড়িচং! ভালোবাসা অটুট থাকুক, আপনাকে আজীবন মনে রাখবে এই জনপদ ।
  • বিদায় বুড়িচং! ভালোবাসা অটুট থাকুক, আপনাকে আজীবন মনে রাখবে এই জনপদ ।

    মোঃ আব্দুল্লাহ/ মাহবুব হাসান,

    কুমিল্লার বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান মহোদয় পদোন্নতি নিয়ে চলে যাবেন
    পরিকল্পনা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব হিসেবে।
    গত তিন বছরে বুড়িচং উপজেলায় ওনার মেধা,পরিশ্রম, বিচক্ষণতা ও সৃজনশীলতায় ব্যাপক জনপ্রিয়তায় এনে দিয়েছে উপজেলাবাসীর মনে। এই জনপদ ওনাকে কখনো ভুলবে না । ওনার পরিশ্রমের স্বীকৃতি স্বরূপ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সিনিয়র সহকারী সচিব হিসেবে পদোন্নতি পেয়েছে।
    ইমরুল হাসান কর্মের মাধ্যমে বেঁচে থাকবেন বুড়িচং বাসীর মনে । ওনার সততা,নিষ্ঠার কারণে বুড়িচং বাসী নাগরিক সেবা নিশ্চিত হয়েছে ।
    বিশেষকরে, কভিড -১৯ মহামারীতে ওনার নেতৃত্ব আর সুদৃঢ় সাহসী পদক্ষেপ বুড়িচং বাসীকে মহামারি থেকে সুরক্ষিত করেছে যা প্রশংসিত হয়েছে।

    আরও পড়ুন

    error: Content is protected !!