১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • করোনা ভাইরাস >> চট্টগ্রাম >> স্বাস্থ্য
  • কুমিল্লায় করোনায় আক্রান্তের থেকে সুস্থ্যতার সংখ্যাই বেশি
  • কুমিল্লায় করোনায় আক্রান্তের থেকে সুস্থ্যতার সংখ্যাই বেশি

    কুমিল্লা জেলায় শনিবারে নতুন করে আরও ২১ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলাজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ হাজার ২৯৬ জনে।

    আজকের রিপোর্টে নতুন করে সিটি করপোরেশনের ১ জনের মৃত্যু দেখানো হয়েছে। ফলে মৃত্যুর সংখ্যা ১৯৫ জনে হল।

    এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে জেলার সিটি কর্পোরেশনে ৯ জন, বরুড়ায় ৩ জন, লাকসামে ২ জন, নাঙ্গলকোটে ১ জন, চৌদ্দগ্রামে ২ জন, আদর্শ সদরে ২ জন, সদর দক্ষিণে ১ জন ও দেবিদ্বারে ১ জন।

    আজকের রিপোর্টে ৯৭ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। সুস্থ্যরা সিটি কর্পোরেশনের ২৭ জন, চৌদ্দগ্রামের ৬৫ জন, সদর দক্ষিণের ৩ জন ও চান্দিনার ২ জন।

    শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।

    সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৩৫ হাজার ৬৬৬ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৩৪ হাজার ৯২৫ জনের। এর মধ্যে ৭ হাজার ২৯৬ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ১৯৫ জন এবং সুস্থ হয়েছে ৫ হাজার ৯৬৬ জন।

    আরও পড়ুন

    error: Content is protected !!