২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রাম থানায় পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের পরিবার ও কনকাপৈত ইউনিয়ন আ”লীগের সাংগঠনিক সম্পাদক ডা,সরোয়ারদী মেম্বারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত, কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪জন আটক চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম,মুঞ্জুরুল হক কুমিল্লা চৌদ্দগ্রাম নিউ বিসমিল্লাহ সুইর্টস এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর মামলায় পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, গুনবতীর দুবাই প্রবাসীকে হত্যা করে সন্তান নিয়ে রাতের আঁধারে উধাও স্ত্রী চৌদ্দগ্রামে হাজী সিদ্দিকুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে মিডিয়া ব্যাক্তিত্ব শুভাকাক্ষী নিয়ে নৌকা ভ্রমণ ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত কুমিল্লায় থানাতে কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু !
  • প্রচ্ছদ
  • চট্টগ্রাম >> টপ নিউজ
  • বুড়িচং বাজার কমিটিদের কিছু কিছু শর্ত এখনো বাস্তবে রূপ নেয়নি
  • বুড়িচং বাজার কমিটিদের কিছু কিছু শর্ত এখনো বাস্তবে রূপ নেয়নি

    মোঃ আবদুল্লাহ,
    বুুড়িচং সদর বাজার কমিটির নির্বাচনের সময় পদ প্রার্থীরা বাজারের সিসি ক্যামেরা ও নির্দিষ্ট ডাস্টবিন ব্যবস্থা করার কথা থাকলেও নির্বাচিত সদস্যদের সময় দীর্ঘ ৮ মাস পার হয়ে গেলোও তাদের দেওয়া প্রতিশ্রুতি এখনো পূরন করতে পারেনি। এবিষয়ে তাদের কাছে জানতে চাইলে তারা বিভিন্ন সমস্যা দেখিয়ে বিষয়টাকে আমলে নিচ্ছে না।
    বাজারের সিসি ক্যামেরা না থাকার কারনে বিভিন্ন দোকানের চুরি হয়ে যাওয়ার মালা মালের কোন হদিস পাওয়া যাচ্ছে না।পাশাপাশি চোরদেরও চিহ্ন করা যাচ্ছেনা।
    এবং বাজারের ওয়ার্ড গুলোতে ডাস্টবিন না থাকায় যেখানে সেখানে ময়লা আর্বজনা ফেলে পরিবেশ দুষিত করার পাশাপাশি সাধারন পথচারীদের চলাফেরার করার ব্যাপক সমস্যার সম্মুখিন পড়তে হচ্ছে।
    এ ব্যাপারে বাজার কমিটির সভাপতি, সাধারন সম্পাদক সহ সকল ওয়ার্ডের সদস্যদের সিসি ক্যামেরা ও ডাস্টবিন এর বিষয়ে পদক্ষেপ গ্রহন করার জন্য দৃষ্টি আর্কষন করছি।

    আরও পড়ুন

    error: Content is protected !!