২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
চৌদ্দগ্রামে বাতিসা প্রাইম ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিক এর শুভ উদ্ধোধন চৌদ্দগ্রামে ২নং উজিরপুর ইউনিয়ন এর চেয়ারম্যান পদপ্রার্থী ( সাবেক সফল চেয়ারম্যান )মনোনয়ন জমা দিলেন কুমিল্লার চৌদ্দগ্রামের ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী কুমিল্লায় দুর্বৃত্তে গুলিতে কাউন্সিলর নিহত ২, গুলিবিদ্ধ ৫ কুমিল্লা (ইপিজেড)একটি কারখানার স্টিলের ছাদ ধসে পড়ে একজন নিহত ও ৩ জন আহত বাতিসা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ নেতা কাজী ফরহাদের মনোনয়নপত্র সংগ্রহল চৌদ্দগ্রাম ৪০কেজি গাঁজা সহ গ্রেফতার১ উজিরপুর ইউনিয়ন নৌকার মাঝি প্রভাষক নায়িমুর রহমান মজুমদার মাছুম মনোনয়নপত্র সংগ্রহ করেন করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৪৪ চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
  • প্রচ্ছদ
  • ফ্যাশন >> বিনোদন >> মিডিয়া
  • সালমার পার্কে দর্শনার্থীদের ভিড়
  • সালমার পার্কে দর্শনার্থীদের ভিড়

    জনপ্রিয় কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা করোনাকালেও গানসহ নানা কর্মকাণ্ড নিয়ে ব্যস্ত সময় পার করছেন। কখনো গান, কখনো অসহায়দের মুখে খাবার তুলে দেওয়ার কাজে ব্যস্ত থাকেন এই সংগীত শিল্পী।

    এসব কাজের পাশাপাশি সম্প্রতি তিনি ময়মনসিংহের হালুয়াঘাটে শ্বশুরবাড়ি এলাকায় একটি বিনোদন পার্ক প্রতিষ্ঠা করেছেন। যেটি সম্প্রতি উদ্বোধন করে সর্বসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে। এরপর থেকেই পার্কটির প্রতি বিনোদনপিয়াসীরা ভিড় করছেন। তবে শুধু পার্কেই সীমাবদ্ধ থাকছে না এটি। পর্যায়ক্রমে এটিতে নতুন নতুন রাইড যুক্ত করার পরিকল্পনা নিয়ে কাজ করছেন সালমা।

    এ প্রসঙ্গে তিনি বলেন, অনেকটা হঠাৎ করেই এ কাজটি শুরু করেছিলাম। শুরুতে পরিকল্পনা ছোট থাকলেও এখন সেটি বৃহতের দিকেই যাচ্ছে। তবে ধীরে ধীরেই এটির কলেবর বৃদ্ধি করতে চাই। এদিকে সব সময়ের মতোই গানে নিয়মিত কণ্ঠ দিচ্ছেন তিনি। পর্যায়ক্রমে গানগুলো প্রকাশও হচ্ছে।